এখন সময়, নিউইয়র্ক : গত ২৩ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘের ৭৭তম সাধারণ অধিবেশনে ভাষণ দানকালে বিক্ষোভ সমাবেশ করেছে ওহাইও স্টেট বিএনপি। ‘সেখানে শেখ হাসিনা সেখানে প্রতিরোধ’ এই শ্লোগানকে সামনে রেখে প্রতিবাদে অংশগ্রহন করেন ওহাইও স্টেট শাখার বিএনপির নেতাকর্মীরা। শাখা (প্রস্তাবিত) আহবায়ক মো: হাসিবুর হাসান (হাবিব) এর নেতৃত্বে বিক্ষোভ সমাবেশে ওহাইও বিএনপি নেতা তাওহিদুল হোসাইন, শামসুল হক, আমিনুল ইসলাম, বায়োজিদ হোসাইন, মামুন মোল্লাসহ ১১জন অংশগ্রহন করেন।

এ সময় গো বেক হাসিনা, স্বৈরাচার শেখ হাসিনা নিপাত যাক, ভোট চোর শেখ হাসিনা আর নয় ইত্যাদি শ্লোগানে প্লেকার্ড ও ফ্যাষ্টুন ছিল তাদের হাতে। শাখা আহবায়ক মো: হাসিবুর হাসান (হাবিব) তার বক্তব্যে বলেন, শেখ হাসিনার সরকার যে অবৈধ তা বিশ্ব নেতৃবৃন্দকে জানান দেওয়ার জন্য সুদর ওহাইও থেকে আমরা নিউইয়র্কে জাতিসংঘের সদর দপ্তরের সামনে এসেছি।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার হলো নিশীরাতের অবৈধ সরকার। তারা জোর করে ক্ষমতা গ্রহন করে দেশটাকে পুলিশী রাষ্ট্রে পরিনত করেছে। দেশে গণতন্ত্র বলতে কিছুই নেই। তারা আবারও নিজেদের অধিনে নির্বাচন করে ক্ষমতাকে কুক্ষিগত করতে চায়। ভারতের তাঁবেদার এ সরকারের মাধ্যমে দেশে সুষ্ঠ নির্বাচন সম্ভব না। তাই আমরা জাতিসংঘের পরিচালনায় একটি অবাধ ও সুষ্ঠ জাতীয় সংসদ নির্বাচন চাই।